মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ১ ১৪৩১

XFilesBd

শিরোনাম

উজানের দেশগুলোর কাছে বন্যা পূর্বাভাসের তথ্য চাওয়া হবে : পানি সম্পদ উপদেষ্টা নোয়াখালীতে পানি কমছে, ত্রাণ বিতরণ অব্যাহত আওয়ামী লীগ নিষিদ্ধ ও নিবন্ধন বাতিলে হাইকোর্টে রিট দেশের ১২ সিটি কর্পোরেশনের মেয়রকে অপসারণ শেখ হাসিনা মেনন ইনুসহ ২৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

মালিতে বাস-ট্রাক সংঘর্ষে ১৪ জন নিহত

প্রকাশিত: ১৪:১৫, ৩০ আগস্ট ২০২৪

মালিতে বাস-ট্রাক সংঘর্ষে ১৪ জন নিহত

মালিতে বৃহস্পতিবার একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৪ জন নিহত এবং ২৯ জন আহত হয়েছে। দেশটির পরিবহন মন্ত্রণালয় এ কথা জানিয়েছে। 

মন্ত্রণালয় জানায়, রাজধানী বামাকোর পূর্বে ফানা শহরের কাছে প্রধান একটি সড়কে ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে মন্ত্রণালয় জানায়, বাসটি ফানা থেকে বামাকোর উদ্দেশ্যে যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে তদন্ত চলছে।

খবরে বলা হয়, পশ্চিম আফ্রিকার দেশটিতে সড়ক দুর্ঘটনা একেবারে সাধারন ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এর প্রধান কারণ দুর্বল যোগাযোগ ব্যবস্থা এবং আইন না মেনে গাড়ি চালানো। গত জুলাই মাসে মালির মধ্যাঞ্চলে দু’টি বাসের সংঘর্ষে ১৬ জন নিহত হয়।