শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

উজানের দেশগুলোর কাছে বন্যা পূর্বাভাসের তথ্য চাওয়া হবে : পানি সম্পদ উপদেষ্টা নোয়াখালীতে পানি কমছে, ত্রাণ বিতরণ অব্যাহত আওয়ামী লীগ নিষিদ্ধ ও নিবন্ধন বাতিলে হাইকোর্টে রিট দেশের ১২ সিটি কর্পোরেশনের মেয়রকে অপসারণ শেখ হাসিনা মেনন ইনুসহ ২৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

 সাংবাদিক সনৎ নন্দী’র পাশে দাঁড়াল কুষ্টিয়া সাংবাদিক ফোরাম

প্রকাশিত: ১৪:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০২৪

 সাংবাদিক সনৎ নন্দী’র পাশে দাঁড়াল কুষ্টিয়া সাংবাদিক ফোরাম

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম, ঢাকা’র নেতৃবৃন্দ  বারডেমে চিকিৎসাধীন বিশিষ্ট সাংবাদিক সনৎ নন্দীর পাশে দাঁড়ালেন। ফোরাম এর নির্বাহী কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক সনৎ নন্দী কিডনী রোগে আক্রান্ত হয়ে বর্তমানে বারডেমের আইসিআইউ’তে লাইফসাপোর্টে। সাংবাদিক নেতৃবৃন্দ বারডেমে সনৎ নন্দীর ছেলে শুভ্র নন্দীর সঙ্গে তার বাবার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন এবং ফোরাম এর পক্ষ থেকে চিকিৎসা সহায়তা তহবিলে অর্থ প্রদান করেন। 

নেতৃবৃন্দের মধ্যে ফোরামের সভাপতি রেজোয়ানুল হক রাজা, সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাফিজ, নির্বাহী সদস্য আতিক হেলাল ও তাজবীর হোসেন সজীব উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ সনৎ নন্দীর রোগমুক্তির আশাবাদ ব্যক্ত করে পরিবারের পাশে আছেন বলে আশ্বস্ত করেন। সাংবাদিক সনৎ নন্দী’র একমাত্র পুত্র শুভ্র নন্দী নেতৃবৃন্দকে পাশে পেয়ে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। 

এর আগে সহায়তা তহবিলে নিজেদের আর্থিক অনুদানের পাশাপাশি শুভানুধ্যায়ীদের সহায়তা ত্বরান্বিত করার লক্ষ্যে নেতৃবৃন্দ গুলশানের এ্যাশিওর গ্রুপের কার্যালয়ে মিলিত হন। উপরোক্ত চারজন ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য আবু বকর সিদ্দিক ও মুনশী তরিকুল ইসলাম। 

উল্লেখ্য, আমাদের নিজস্ব গ্রুপে এ ব্যাপারে সহায়তার আহবান জানানো হলে অনুদান সহায়তায় এগিয়ে আসেন ফোরামের অন্যতম সিনিয়র সদস্য সহিদুল ইসলাম, সভাপতি রেজোয়ানুল হক রাজা, মাহমুদ হাফিজ, আতিক হেলাল, আদিত্য শাহীন, ড. অখিল পোদ্দার, আবু বকর সিদ্দিক, মুনশী তরিকুল ইসলাম, জাফর আহমেদ, মাহমুদুল করিম চঞ্চল, মনিরুল ইসলাম, জাহিদুল আলম জয়, ড. রকিবুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মিলন হাসান,  সাবিনা ইয়াসমিন, তাজবীর হোসেন সজীব প্রমুখ। শুভানুধ্যায়ীদের মধ্যে এ্যাশিওর গ্রুপের চেয়ারম্যান শেখ সাদীও এতে অংশ নেন। 

ফোরাম এর রনজক রিজভী ব্যক্তিগতভাবে দাদাকে সহায়তা করেন।