বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

উজানের দেশগুলোর কাছে বন্যা পূর্বাভাসের তথ্য চাওয়া হবে : পানি সম্পদ উপদেষ্টা নোয়াখালীতে পানি কমছে, ত্রাণ বিতরণ অব্যাহত আওয়ামী লীগ নিষিদ্ধ ও নিবন্ধন বাতিলে হাইকোর্টে রিট দেশের ১২ সিটি কর্পোরেশনের মেয়রকে অপসারণ শেখ হাসিনা মেনন ইনুসহ ২৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

মৃত্যুর কাছে অবশেষে হার মানলেন ডা. নওরাজিস আরা জাহান

প্রকাশিত: ২৩:৫৬, ১২ সেপ্টেম্বর ২০২৪

মৃত্যুর কাছে অবশেষে হার মানলেন ডা. নওরাজিস আরা জাহান

মৃত্যুর কাছে অবশেষে হার মানলেন ডা. নওরাজিস আরা জাহান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  যিনি বিশ্বসেরা গণিতবিদ বিশিষ্ট লেখক শিল্পী ও সুরকার চমক হাসানের মা এবং  খোকসার জনপ্রিয় মুখ খোকসা উপজেলা কল্যাণ সমিতি ঢাকার সাবেক সভাপতি আহসানুল হক নবাবের স্ত্রী। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১.৪০ টায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই গরিবের ডাক্তার। 

দীর্ঘদিন তিনি মরণঘাতী ক্যান্সারে ভুগছিলেন। এর আগে আহসানুল হক নবাব তার সহধর্মীনির জন্য দোয়া প্রার্থনা করেন। বলেন, আমার প্রাণাধিক স্ত্রী গত ৮ দিন ধরে হাসপাতালে লাইফ সাপোর্ট নিয়ে ভর্তি আছেন। বুধবার (১১ আগস্ট) বেলা ১১ টার দিকে ডাক্তারদের সাথে আলোচনার প্রেক্ষিতে তার লাইফ সাপোর্ট প্রত্যাহার করে নেয়া হবে।

মরহুমের প্রথম জানাযার নামাজ বাদ মাগরিব ঢাকার মিরপুর-১১ নম্বরের বায়তুল নূর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাদ ফজর কুষ্টিয়ার খোকসার শোমসপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তার আত্মার মাগফিরাত কামনা করছে কুষ্টিয়ার খোকসা উপজেলা কল্যাণ সমিতি। শোক প্রকাশ করেছে কুষ্টিয়া জেলা সমিতি, কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।